সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
ঈদ যাত্রায় যাত্রীদের চাপ থাকায় বাস ভাড়া দ্বিগুন

ঈদ যাত্রায় যাত্রীদের চাপ থাকায় বাস ভাড়া দ্বিগুন

হাফিজুর রহমান: প্রিয়জনদের সাথে ঈদের আনন্দ কাটিয়ে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে কর্মস্থলে ফিরতে শুরু করেছেন কর্মজিবীরা। এতে করে টাঙ্গাইলের মধুপুর ও ধনবাড়ী বাস টার্মিনালে বেড়েছে যাত্রীদের চাপ। যাত্রীর চাপ থাকায় বাসের দিগুন ভাড়া দিয়ে নিতে হচ্ছে বাসের টিকেট। এর পরেও অনেকেই বাসের টিকেট না পাওয়ায় বিভিন্ন পন্থায় কর্মস্থলে যাচ্ছেন। সরেজমিন দেখা যায়, যাত্রীর চাপ থাকায় দীর্ঘ সারিতে লাইনে দাড়িয়ে সকল বয়সের যাত্রীরা বাসের টিকেট নিচ্ছেন।

মধুপুর বাস টার্মিনালে কথা হয় ঢাকার উদ্দ্যেশে রওনা হওয়া ধনবাড়ী উপজেলার বীরতারার বাজিতপুর গ্রামের বাসিন্ধা ঢাকার যাত্রী আল-আমিন, ইলিয়াস হোসেন, ও আকলিমা আক্তার সহ আরো অনেক যাত্রীরা জানান, এবার ঈদে যাত্রীর চাপ থাকায় বাস ভাড়া নিচ্ছে দ্বিগুন। আসতেও হয়েছে দ্বিগুন ভাড়া দিয়ে। ঈদ শেষ হয়েছে আজ কতদিন। তারপরও এখনো এতো বাড়তি ভাড়া কেন।

এদিকে ঈদ যাত্রা নিরাপদ করতে বাস টার্মিনাল এলাকায় পুলিশি নিরাপত্তা জোরদার করেছে থানা পুলিশ।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840